Home খেলা হাতীবান্ধায় বুধবার লুৎফর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

হাতীবান্ধায় বুধবার লুৎফর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

56
0
SHARE
Social Media Sharing

 

নিজস্ব সংবাদদাতা, হাতীবান্ধা (লালমনিরহাট)
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী হাইস্কুল মাঠে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামী বুধবার অনুষ্ঠিত হবে ‘মরহুম লুৎফর রহমান স্মৃতি টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা।

উক্ত ফাইনাল খেলায় যে দুইটি দল অংশ গ্রহন করবেন সেই দুইটি দল হলো, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়ন একাদশ ও নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গুলমুন্ডা একাদশ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আতিয়ার রহমানের পৃষ্ঠপোষকতায় ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলের সহযোগীতায় উক্ত টুর্নামেন্টের আয়োজন করেন, মরহুম লুৎফর রহমান স্মৃতি পরিষদ ও গড্ডিমারী মেডিকেল মোড় বাজার কমিটি।

উল্লেখ্য, বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম লুৎফর রহমান গড্ডিমারী দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা, গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আতিয়ার রহমানের পিতা ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলের দাদু।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here