Home অন্যান্য আইন আদালত হাইকোর্টের ১৬টি বেঞ্চ পুনর্গঠন

হাইকোর্টের ১৬টি বেঞ্চ পুনর্গঠন

36
0
SHARE
Social Media Sharing

ঢাকা অফিস

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ১৬টি বেঞ্চ পুনর্গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। আজ ৪ ডিসেম্বর মঙ্গলবার এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ বিষয়টি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

হাইকোর্টের পুনর্গঠিত এই ১৬ বেঞ্চের বিচারপতিরা হলেন, বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ এবং বিচারপতি মহি উদ্দিন শামীম, বিচারপতি এ কে এম আসাদুজ্জামান এবং বিচারপতি এস এম মজিবুর রহমান, বিচারপতি মো. এমদাদুল হক এবং বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান, বিচারপতি সৈয়দ মোহাম্মদ জিয়াউল করিম এবং বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী, বিচারপতি মো. রেজাউল হক এবং বিচারপতি জাফর আহমেদ, বিচারপতি শেখ আবদুল আউয়াল এবং বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী, বিচারপতি ফারাহ মাহবুব এবং বিচারপতি এস এম মনিরুজ্জামান, বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী এবং বিচারপতি খিজির হায়াত, বিচারপতি ওবায়দুল হাসান এবং বিচারপতি এস এম কুদ্দুস জামান, বিচারপতি এম. ইনায়েতুর রহিম এবং মো. মোস্তাফিজুর রহমান, বিচারপতি মো. ফারুক (এম ফারুক) এবং বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, বিচারপতি এ এন এম বসির উল্লাহ এবং বিচারপতি মোস্তফা জামান ইসলাম, বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী এবং বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান, বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন এবং মো. জাহাঙ্গীর হোসেন, বিচারপতি শেখ মো. জাকির হোসেন এবং মো. আতোয়ার রহমান, বিচারপতি মো. হাবিবুল গনি এবং বিচারপতি মো. বদরুজ্জামান।

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ১৬টি বেঞ্চ পুনর্গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। মঙ্গলবার এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ বিষয়টি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here