Home রাজনীতি লালমনিরহাটে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাটে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত

39
0
SHARE
Social Media Sharing

লালমনিরহাট অফিস
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, সাহস যদি থাকে, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। শুধুমাত্র বেগম জিয়াকে রাজনৈতিক ভাবে হেয় করতে সরকারের সাজানো মিথ্যা মামলায় সাজা দিয়ে কারা অন্তরীণে রাখা হয়েছে। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে বৃহত্তম আন্দোলন সংগ্রাম অবিরাম চলবে।
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সরকারের মিথ্যা মামলার সাজার প্রতিবাদে আজ সোমবার (১২ফেব্রুয়ারী) সকাল ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত দেড় ঘন্টাব্যাপী লালমনিরহাট-ঢাকা মহাসড়কে জেলা বিএনপি’র উদ্যোগে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ মানববন্ধনে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মী-সমর্থক অংশ নেয়।
জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, হলমার্ক এর ৪০ কোটি, শেয়ার বাজারের ৩৩ হাজার কোটি, ডেসটিনি ও ব্যাংকের রির্জাভ চুরিতে সরকারের লোকজন রয়েছে, তার বিচার হচ্ছে না।
এসময় অন্যান্যদের বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তফা নুরুনবী ও জেলা ছাত্রদলের সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক এম এ হালিম, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাটোয়ারী সাজু প্রমূখ।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here