Home উত্তরাঞ্চল রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় : ভর্তিচ্ছুদের সহায়তা করাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও স্থানীয়দের...

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় : ভর্তিচ্ছুদের সহায়তা করাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও স্থানীয়দের সংঘর্ষ

134
0
SHARE
Social Media Sharing

মোবাশ্বের আহমেদ ,বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড় এলাকায় ছাত্রলীগ ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা চলাকালীন একটি হেল্প বুথে পরীক্ষার্থীদের কাছ থেকে টাকার বিনিময়ে তথ্য প্রদানের বিরোধিতা করায় ছাত্রলীগের সাথে স্থানীয়দের সংঘর্ষের ঘটনাটি ঘটে। আজ ৩ ডিসেম্বর সোমবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় মোবাইল সার্ভিসিং ব্যবসায়ী টাকার বিনিময়ে ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা করলে ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় সদস্য আশিকুন নাহার টুকটুকি, ছাত্রলীগ কর্মী কাওসার হাবিব অভি, বাঁধন, পাভেল, বাধা দেয় এবং ওই স্টল তুলে দেয়। পরে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ফয়সাল আজম ফাহিন, কারমাইকেলের ছাত্র পারভেজ আলম (সবাই স্থানীয়, ওই ব্যবসায়ী স্থানীয় হওয়ায়)এর নেতৃত্বে বহিরাগত ৩৫/৪০ জন স্থানীয় পার্কের মোড়ে এসে অভিকে তুলে নিয়ে যায়। এসময় হাতাহাতিতে টুকটুকি, বাধন, সোহেল সিদ্দিকি, পাভেল, শুভ হক, আহত হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে তাজহাট থানায় নিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগ ও শিক্ষার্থীরা পার্কের মোড়ে সড়ক অবরোধ করে। অভি তাজহাট থানা থেকে পার্কের মোড়ে আসলে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে।

অভি জানায়, তাকে তুলে নিয়ে যাওয়ার পর ফাহিন, পারভেজ আলম তাকে মারধর করে এবং তাকে কেউ বাঁচাতে পারবেনা বলে হুমকি দেয়। এমনকি এ বিষয়ে কাউকে বললে খবর আছে ইত্যাদি হুমকি দেয়। এ খবর লেখা পর্যন্ত পার্কের মোড় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here