Home খেলা বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা

27
0
SHARE
Social Media Sharing

ক্রীড়া প্রতিবেদক

কাঁধের ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে সিরিজে নেই ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার। তার জায়গায় টেস্টে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের নেতৃত্ব দেন ক্রেগ ব্রাথওয়েট। এবার ওয়ানডে সিরিজের জন্য রোভম্যান পাওয়েলকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

সর্বশেষ ভারত সিরিজে অবশ্য ভালো যায়নি পাওয়েলের। কিন্তু টি১০ লিগে তিনি আবার ভালো করেছেন। এক ম্যাচে ২৫ বলে ৬১ রান করার পাশাপাশি ২২৬.৯২ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন তিনি। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত ১৫ সদস্যের দলে প্রায় দুই বছর বাদে ফিরেছেন ব্যাটনম্যান ড্রারেন ব্রাভো। আছেন টি২০ অধিনায়ক কার্লোস ব্রাফওয়েট। দলে আছেন অলরাউন্ডার রোস্টন চেজ।

জেসন হোল্ডারকে ছাড়া ওয়েস্ট ইন্ডিজের এই দল প্রতিযোগিতা করার জন্য যথেষ্ঠ বলে মনে করেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নির্বাচকদের চেয়ারম্যান কোর্টনি ব্রাউন। এছাড়া ব্রাভো ফেরায় তিনি তাকে অভিবাদন জানিয়েছেন। বাংলাদেশ আগামী ৯ ডিসেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে। দ্বিতীয় ম্যাচও ঢাকায় ১১ ডিসেম্বর মাঠে গড়াবে। সিরিজের শেষ ম্যাচ হবে ১৪ ডিসেম্বর সিলেটে।

ওয়েস্ট ইন্ডিজ দল: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলন, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দ্রপল হ্যামরাজ, সিমরন হেটমায়ার, ড্রারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্রাফওয়েট, কেমো পল, কিয়েরন পাওয়েল, ফ্যাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনীল আমব্রিস, ওসানে থমাস।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here