Home রংপুর পীরগঞ্জ এক মাসের ব্যবধানে পীরগঞ্জে আবারও এক গ্রাম থেকে ৬ টি গরু চুরি

এক মাসের ব্যবধানে পীরগঞ্জে আবারও এক গ্রাম থেকে ৬ টি গরু চুরি

233
0
SHARE
Social Media Sharing

নিজস্ব সংবাদদাতা, পীরগঞ্জ(রংপুর)
রংপুরের পীরগঞ্জে ১ মাসের ব্যবধানে একই রাতে এক গ্রাম থেকে আবার ৬টি গরু চুরি গেছে । পীরগঞ্জ উপজেলা সদর সংলগ্ন মকিমপুর গ্রাম থেকে ১১ ফেব্রয়ারী দিবাগত রাতে ৩ লাখ টাকা মুল্যের ৬ টি গরু চুরি যায়।
জানা গেছে, উল্লেখিত রাতে উক্ত গ্রামের আব্দুল মান্নানের পুত্র মেহেদি হাসান নিয়নের দেড় লাখ টাকা মুল্যের ১ টি গাভী, ১ টি বকনা ও ১টি বাছুর এবং পাশের বাড়ির আব্দুল কুদ্দুসের পুত্র আনিছার রহমানের দেড় লাখ টাকা মুল্যে ৩ টি গাভী চুরি হয়েছে। মেহেদী হাসান জানান, রাতে গোয়াল ঘরের দেয়াল ভেঙ্গে চোর প্রবেশ করে গরুগুলো পিকআপ বা অন্য কোন যানবাহনে করে রাতেই দুরবর্তী স্থানে নিয়ে গেছে। যে কারনে রাতভর অনেক খোঁজাখুঁজি করেও চুরি যাওয়া গরু উদ্ধার সম্ভব হয়নি। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, গরু চুরির বিষয়টি আমি মৌখিকভাবে শুনেছি এখন পর্যন্ত কেউ মামলা দিতে আসেনি।
উল্লেখ্য চলতি সনের গত ১৫ জানুয়ায়ী দিবাগত রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়দরগাহ ইউনিয়নের ডাষাড়পাড়া গ্রামে থেকেও একই রাতে ৬ টি গরু সহ ২ টি দোকানের মালামাল চুরি যায় । রংপুর -বগুড়া মহাসড়ক সংলগ্ন এ গ্রাম থেকে উক্ত রাতের কোন এক সময় আঃ কাদেরের ১ লাখ ২০ হাজার টাকা মুল্যের ৩ টি, রাসেদুল ইসলামের ৭০ হাজার টাকা মুল্যের ১ টি ও আকমল হোসেনের প্রায় ৮০ হাজার টাকা মুল্যের ২ গরু চুরি যায় । এ ছাড়া উক্ত গ্রামের বিশ মাইল বাস স্টান্ড সংলগ্ন আসাদুল ইসলামের গালামালের দোকান ঘর থেকে ১ টা ফ্রিজ সহ প্রায় ৭০ হাজার টাকার ও আকমল হোসেনের চা দোকানের প্রায় ১০ হাজার টাকার মালামাল চুরি যায় ।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here