Home জাতীয় ই-কমার্স নব দিগন্ত উন্মোচন করেছে: স্পিকার

ই-কমার্স নব দিগন্ত উন্মোচন করেছে: স্পিকার

87
0
SHARE
Social Media Sharing

ঢাকা অফিস

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ডিজিটাল বাংলাদেশে ই-কমার্স এক নবদিগন্ত উন্মোচন করেছে। ইন্টারনেট সুবিধাকে কাজে লাগিয়ে বাংলাদেশের অনলাইন ব্যবসা প্রসারিত হচ্ছে।

আজ সোমবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশে গুজ লিমিটেড আয়োজিত গুজ ইয়োরর্স ডট কম-এর ই-কমার্স পোর্টাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মিতা বোস।

স্পিকার বলেন, বিশ্বব্যাপী চামড়াজাত পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। তাই বাংলাদেশে তৈরি এ পণ্য আন্তর্জাতিক মানের হওয়া প্রয়োজন। বাংলাদেশি চমড়াজাত পণ্য আন্তর্জাতিক বাজারে শ্রেষ্ঠত্ব অর্জন করবে। পণ্যের গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি পণ্যের মূল্য নির্ধারণ একটি গুরুত্বপূর্ণ বিষয়। এক্ষেত্রে সঠিক মূল্য নিরূপিত হলে এবং মানের বিষয়ে আপোষ না করলে সেই পণ্য বাজারকে আকৃষ্ট করে এবং দীর্ঘ মেয়াদে টেকসই হয় বলেও উল্লেখ করেন তিনি।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন ও নারী উদ্যোক্তা তৈরি করতে নারীবান্ধব নীতি প্রণয়ন করেছে। ব্যাংকিং সুবিধা, জয়িতা প্রতিষ্ঠানসহ সরকারের সকল উদ্যোগ নারী উদ্যোক্তা তৈরিতে ভূমিকা রাখছে।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here