Home খেলা ইবিতে আন্ত:বিভাগ ও আন্ত:হল ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

ইবিতে আন্ত:বিভাগ ও আন্ত:হল ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

107
0
SHARE
Social Media Sharing

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্ত:বিভাগ ও আন্ত:হল ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী। আজ ২৯ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে আন্ত:বিভাগ ও আন্ত:হল ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন তিনি।

এ সময় ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাধারে শিক্ষা, গবেষণা, ক্রীড়াঙ্গন এবং সাংস্কৃতিক অঙ্গনে ত্রিমাত্রিক অগ্রযাত্রা ঘটছে। আর এখন থেকেই এই জাগরণের ধারা অব্যহত থাকবে। একুশ শতকের একজন পূর্ণাঙ্গ মানুষ তখনই গোড়ে ওঠা সম্ভব যখন একাধারে এই ত্রিমাত্রিক অঙ্গনের পূর্ণ দখল থাকবে। আর সেই দখলের নিশ্চয়তা ইসলামী বিশ্ববিদ্যালয় দিতে চাই।

তিনি আরো বলেন, আমরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চাকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে চাই। অন্যান্য একাডেমিক বিভাগের মতো এখানে আমরা ক্রীড়া ও সংস্কৃতি সম্পর্কিত একাডেমিক বিভাগ চালু করতে চাই।

এসময় শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মুস্তাফিজুর রহমান বাদলার সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. সোহেল রানা, ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম, বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসাইন রুদ্র প্রমুখ।

ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী ব্যাটিং এবং প্রো-ভিসি ও ট্রেজারার বলিংয়ের মাধ্যমে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়। উদ্বোধনী ম্যাচে বাংলা বিভাগ ও অর্থনীতি বিভাগের মধ্যে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here