Home উত্তরাঞ্চল লালমনিরহাট আদিতমারীতে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

আদিতমারীতে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

56
0
SHARE
Social Media Sharing

নিজস্ব সংবাদদাতা আদিতমারী (লালমনিরহাট)

লালমনিরহাটের আদিতমারী আদিতমারী উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা চত্বরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা আলোচনা সভা,পুরুস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি হল।
আজ শনিবার (১৩ জানুয়ারী) বিকেলে আলোচনা সভায় মাধ্যমে সমাপ্তি ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান। এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী, আদিতমারী থানার অফিসার ইনচার্জ হরেশ্বর রায়, উপজেলা কৃষি অফিসার বিপ্লব কুমার,বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা,আদিতমারী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক তাজুল ইসলাম। সভা শেষে
তিন দিন ব্যাপী উন্নয়ন মেলায় মেলার মেলায় ৩৬টি স্টলের মধ্যে সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম সম্পর্কে ডিসপ্লে প্রদর্শন করায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস প্রথম স্থান, আদিতমারী থানা দ্বিতীয় স্থান ও কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ অফিস আদিতমারী তৃতীয় স্থান লাভ করায় তাদেরকে পুরুস্কৃত করা হয়। এসময় সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।
উল্লেখ্য আদিতমারীতে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার (১১ জানুয়ারী) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়ন মেলার উদ্বোধন করেন। এদিকে ভিডিও কনফারেন্স শেষ হওয়ার পর আদিতমারী উপজেলা প্রশাসনের আয়োজনে  আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয় আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান।


Social Media Sharing

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here